সর্বশেষ সংবাদ
Home » অপরাধ » আদালতের দ্বারস্থ স্বামী, স্ত্রীর উগ্র যৌন অত্যাচার থেকে মুক্তি পেতে !

আদালতের দ্বারস্থ স্বামী, স্ত্রীর উগ্র যৌন অত্যাচার থেকে মুক্তি পেতে !

স্ত্রী যৌনতার ক্ষেত্রে আক্রমনাত্মক, শয্যায় একগুঁয়ে এবং স্বৈরাচারী। কারণে-অকারণে স্বামীর সঙ্গে ঝগড়া করেন। গত জানুয়ারি মাসে এই অভিযোগে স্ত্রীয়ের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন এক স্বামী। ভারতের মুম্বাইয়ের এক পারিবারিক আদালতের বিচারক সব শুনে তাদের সেই বিচ্ছেদের আবেদন মঞ্জুরও করলেন। ২০১২ তাদের বিয়ের পর থেকেই প্রতিরাতে একই সমস্যা। সেই ব্যাক্তি পারিবারিক আদালতের দ্বারস্থ হয়ে আরও অভিযোগ করেন, মিলনের জন্য তার স্ত্রী তাকে বিভিন্ন যৌনশক্তি বর্ধক ওষুধ ও পানীয় খেতে বাধ্য করতেন। স্বামীর দাবি, বেসরকারি অফিসে কাজ করার জন্য প্রায়শই তাঁকে একাধিক শিফটে কাজ করতে হয়। প্রতিদিন রাতে ঘনিষ্ঠ হতে তার ইচ্ছে করত না। তখন তার স্ত্রী তাকে অকথ্য…

Review Overview

User Rating: Be the first one !

স্ত্রী যৌনতার ক্ষেত্রে আক্রমনাত্মক, শয্যায় একগুঁয়ে এবং স্বৈরাচারী। কারণে-অকারণে স্বামীর সঙ্গে ঝগড়া করেন। গত জানুয়ারি মাসে এই অভিযোগে স্ত্রীয়ের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন এক স্বামী। ভারতের মুম্বাইয়ের এক পারিবারিক আদালতের বিচারক সব শুনে তাদের সেই বিচ্ছেদের আবেদন মঞ্জুরও করলেন।

২০১২ তাদের বিয়ের পর থেকেই প্রতিরাতে একই সমস্যা। সেই ব্যাক্তি পারিবারিক আদালতের দ্বারস্থ হয়ে আরও অভিযোগ করেন, মিলনের জন্য তার স্ত্রী তাকে বিভিন্ন যৌনশক্তি বর্ধক ওষুধ ও পানীয় খেতে বাধ্য করতেন। স্বামীর দাবি, বেসরকারি অফিসে কাজ করার জন্য প্রায়শই তাঁকে একাধিক শিফটে কাজ করতে হয়। প্রতিদিন রাতে ঘনিষ্ঠ হতে তার ইচ্ছে করত না। তখন তার স্ত্রী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতেন।

আদালতের কাছে শেই ব্যাক্তি আবেদন করেন, এমন স্ত্রীয়ের সঙ্গে এক ছাদের নিচে থাকা সম্ভব নয়। আদালতে যেন তাদের ডিভোর্সের আবেদন মঞ্জুর করেন। আদালত জানিয়েছে, অভিযুক্ত অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে আবেদনকারী যে সমস্ত অভিযোগ এনেছেন তাকে চ্যালেঞ্জ করা যায়নি। তাই আদালত অভিযোগকারীর আনা ডিভোর্সের আবেদন মঞ্জুর করল।

Follow Me

About বিডি নিউজ ইনফো