সর্বশেষ সংবাদ
Home » খেলাধুলা » জয় দিয়ে লিগ শুরু বার্সারও

জয় দিয়ে লিগ শুরু বার্সারও

রিয়াল মাদ্রিদের মতো লা লিগার সূচনাটা দুর্দান্ত হলো বার্সেলোনার। নেইমার পিএসজিতে; ইনজুরিতে লুইস সুয়ারেস, আন্দ্রেস ইনিয়েস্তাও নেই।

তারপরও রবিবার রাতে নিজেদের মাঠ ন্যু কাম্পে রিয়াল বেটিসকে ২-০ গোলে হারিয়েছে ভালভার্দের শিষ্যরা।

বৃহস্পতিবার বার্সেলোনায় সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি সম্মান দেখিয়ে এদিন মেসিদের জার্সিতে নম্বরের ওপর ফুটবলারদের নামের জায়গায় লেখা ছিল ‘বার্সেলোনা’। শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকা মেসিদের অবশ্য গোল করতে বেশ বেগ পোহাতে হয়েছে। তার কারণ ম্যাচের ১৪ মিনিটে, ২৫ মিনিটে ও ৩৪ মিনিটে তিনটি গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারা।

তবে দুই মিনিট পরেই কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সা। ম্যাচের ৩৬ মিনিটে দেউলাফেউকে ডানে বল বাড়িয়েই মেসি ছুটেন ডি-বক্সে। তাকে লক্ষ্য করে বাড়ানো নীচু ক্রস রোমানিয়ার ডিফেন্ডার আলিন তোসকার পায়ে লেগে খানিকটা দিক পাল্টে জালে জড়ায়।

দুই মিনিট পরেই সমতায় ফেরার সুযোগ পায় রিয়াল বেটিসও। তবে ডিফেন্ডার হাভিয়ের মাসচেরানোর কল্যাণে শেষ রক্ষা হয় বার্সার। তবে পাল্টা আক্রমণে ৩৯তম মিনিটে ব্যবধান বাড়ান সার্জিও রবের্তো। ডান দিক থেকে দেউলাফেউয়ের কাটব্যাকে কোনাকুনি শটে পরাস্ত করেন গোলরক্ষককে। আর বিরতির পর বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও গোলের দেখা পায়নি বার্সেলোনা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় সুয়ারেজ-ইনিয়েস্তাবিহীন বার্সেলোনাকে।

Follow Me

Leave a Reply