সর্বশেষ সংবাদ
Home » আন্তর্জাতিক » বনি কাপুরের শ্রীদেবীকে নিয়ে আবেগঘন পোস্ট

বনি কাপুরের শ্রীদেবীকে নিয়ে আবেগঘন পোস্ট

দুবাইয়ের হোটেলে রহস্যমৃত্যু। শুরুতে অভিযোগের আঙুল উঠেছিল স্বামী বনি কাপুরের দিকে। তাঁর ভূমিকা পড়েছিল প্রশ্নের মুখে। দুবাইতে দফায় দফায় জেরা করা হয় বিপর্যস্ত বনিকে। তবে শেষ পর্যন্ত বুধবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে কিংবদন্তি এই অভিনেত্রীর। আর তারপরই মুখ খুলে কথা বললেন বনি কাপুর। শ্রীদেবীর টুইটার হ্যান্ডেল থেকেই একটি পোস্ট করেন বনি। বলা যায়, একটি খোলা চিঠি। যা সকলের উদ্দেশ্যে লেখা যারা শ্রীদেবীকে ভালবাসেন বা তার ভক্ত। আবেগতাড়িত বনি সেই খোলা চিঠিতে লিখেছেন, বহুজনের কাছে শ্রীদেবী চাঁদনি। তুখড় একজন অভিনেত্রী। কিন্তু তার কাছে শ্রীদেবী ছিলেন তার ভালবাসা। তার দুই মেয়ের মা। নিঃসন্দেহে শ্রীদেবীর মতো অভিনেত্রীকে হারানো ইন্ডাস্ট্রির পক্ষে ক্ষতি। কিন্তু দুই মেয়ের…

Review Overview

User Rating: Be the first one !

দুবাইয়ের হোটেলে রহস্যমৃত্যু। শুরুতে অভিযোগের আঙুল উঠেছিল স্বামী বনি কাপুরের দিকে। তাঁর ভূমিকা পড়েছিল প্রশ্নের মুখে। দুবাইতে দফায় দফায় জেরা করা হয় বিপর্যস্ত বনিকে। তবে শেষ পর্যন্ত বুধবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে কিংবদন্তি এই অভিনেত্রীর। আর তারপরই মুখ খুলে কথা বললেন বনি কাপুর।

শ্রীদেবীর টুইটার হ্যান্ডেল থেকেই একটি পোস্ট করেন বনি। বলা যায়, একটি খোলা চিঠি। যা সকলের উদ্দেশ্যে লেখা যারা শ্রীদেবীকে ভালবাসেন বা তার ভক্ত। আবেগতাড়িত বনি সেই খোলা চিঠিতে লিখেছেন, বহুজনের কাছে শ্রীদেবী চাঁদনি। তুখড় একজন অভিনেত্রী। কিন্তু তার কাছে শ্রীদেবী ছিলেন তার ভালবাসা। তার দুই মেয়ের মা। নিঃসন্দেহে শ্রীদেবীর মতো অভিনেত্রীকে হারানো ইন্ডাস্ট্রির পক্ষে ক্ষতি। কিন্তু দুই মেয়ের মাকে হারানো আর এতদিনের বন্ধুকে হারানো যে কতবড় শূন্যতা, তা ভাষায় প্রকাশ করা যায় না।

বনি জানিয়েছেন, দুই মেয়ের কাছে মা ছিল সবকিছু। তাদের পৃথিবী। গোটা পরিবারটার ভরকেন্দ্র ছিলেন শ্রীদেবী। বনির কাতর আর্তি, এই সংকটের মুহূর্তে অন্তত যেন তাদের একান্তে শোকপ্রকাশের অবসরটুকু দেওয়া হয়। শ্রীদেবীর মতো অভিনেত্রীকে নিয়ে কথা চলতে থাকবে। তার ওপর কখনওই কোনও পর্দা টানা সম্ভব নয়। যার সঙ্গে শ্রীদেবীর যা স্মৃতি, তা তো তারা বলবেনই। কিন্তু এ সবের নিভৃতে যেন একান্ত শোক। যা তাদের ব্যক্তিগত। সেখানে খানিকটা আড়াল চেয়েছেন বনি।

তিনি জানিয়েছেন, এই মুহূর্তে তার একমাত্র লক্ষ্য এই পরিস্থিতি থেকে দুই মেয়েকে বের করে আনা। মা ছাড়া তাদের পৃথিবীতে কেউ ছিল না প্রায়। গোটা পরিবারটাই যে হাসিখুশি ছিল, তা শ্রীদেবীর কারণেই। এখন শ্রীদেবীকে ছাড়া যে এগুতে হবে এই কঠোর বাস্তব বোঝাতে হবে, বুঝতেও হবে। তবে তিনি নিশ্চিত, জীবন আর আগের মতো থাকল না। সত্যি সত্যিই শ্রী-হীন হয়ে পড়ল।

Follow Me

About বিডি নিউজ ইনফো