সর্বশেষ সংবাদ
Home » খেলাধুলা » যে কারনে অফ ফর্মে থাকা ইমরুল আর সৌম্য দলে টিকে আছে!

যে কারনে অফ ফর্মে থাকা ইমরুল আর সৌম্য দলে টিকে আছে!


স্পোর্টস ডেস্ক: বারবার ব্যর্থতার পরিচয় দিয়েও দলে সুযোগ পেয়ে যাচ্ছেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস। আর এ নিয়ে ব্যাপক সমালোচনাও হচ্ছে। আজ সাউথ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। আর তাতে রয়েছেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস।

তবে অন্যদিকে শোনা যাচ্ছিল সৌম্য সরকার এই সিরিজে থাকলেও ইমরুল কায়েস বাদ পড়তে পারেন। আর তাতে সুযোগ পেতে পারেন এনামুল হক বিজয়। কিন্তু দু’জনই সুযোগ পেয়ে গেলেন।

তবে এ ব্যাপারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, এটি একটি কঠিন ট্যুর। আর আমাদের নতুন যারা আছে তারা এখনও এই লেভেলে খেলার জন্য উপযুক্ত না। আর তাই এই সিরিজে তাদের নিলে তাদের ক্যারিয়ার হুমকির মুখে পড়তে পারতো। তাই আমরা তাদের ঝুঁকির মধ্যে ফেলতে চাই না।

এ নিয়ে তিনি আরও বলেন, এই সফরে অভিজ্ঞতা হলো বড় একটি বিষয়। ইমরুল দীর্ঘদিন ধরে দলে আছে। সৌম্য সরকারও মোটামুটি অভিজ্ঞ। আর তাই আমরা এই সফরেও তাদের বিবেচনা করেছি। অস্ট্রেলিয়া সফরে যদিও তারা ভালো করেনি। কিন্তু অতীতে তারা কিছু ভালো ইনিংস খেলেছে। আর ইমরুল স্কোয়ার অব দ্য উইকেটে ভালো খেলে। অন্যদিকে বাউন্সি উইকেটে সৌম্য ভালো। যে কারণে আমরা তাদের আরেকটি সুযোগ দিয়েছি। তবে আমরা আশা করি তারা এই সুযোগ কাজে লাগাবে।

আগামী ২৮ সেপ্টেম্বর সাউথ আফ্রিকার মাটিতে শুরু হবে বাংলাদেশ-সাউথ আফ্রিকা সিরিজে। এই সিরিজে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। মূল সিরিজ শুরুর আগে ২১-২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচ।

Follow Me

Leave a Reply