সর্বশেষ সংবাদ
Home » দেশজুড়ে » ঢাকা » হোলি উৎসব কাল হল কলেজছাত্রের

হোলি উৎসব কাল হল কলেজছাত্রের

পুরান ঢাকায় কোতোয়ালিতে হোলি উৎসব থেকে ডেকে নিয়ে রওনক হোসেন (১৭) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রওনক আজিমপুর নিউ পল্টন লাইন স্কুল অ্যান্ড কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবার নাম শহীদ মিয়া। বাড়ি কামরাঙ্গীরচরে। এদিকে যাত্রাবাড়ীর পশ্চিম মাতুয়াইলে এক বন্ধুর প্রেমের ঝামেলা মেটাতে গিয়ে বখাটে যুবকদের হাতে খুন হয় আরেক বন্ধু রাকিবুল ইসলাম (১৭) নামে এক স্কুলছাত্র। নিহত রওনকের সহপাঠী ফাহিম বলেন, গতকাল দুপুরে হলি উৎসবে অংশগ্রহণ করতে আমরা আটজন শাঁখারীবাজারে যাই। হলি খেলার পর আবার ভিক্টোরিয়া পার্ক গলি দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ পেছন ফিরে দেখি রওনক নেই। একটু পেছনে গিয়ে দেখি প্রায় ৩০ জন ছেলে রওনককে জড়িয়ে ধরে নিয়ে যাচ্ছে। এ সময় তারা রওনককে পঙ্কজ কলেজের গলিতে নিয়ে ব্যাপক মারধর করে। তার ডান পায়ে ছুরিকাঘাতও করে। পরে রক্তাক্ত অবস্থায় রওনককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বুধবার সন্ধ্যায় পশ্চিম মাতুয়াইলে এক বন্ধুর প্রেমের ঝামেলা মেটাতে গিয়ে খুন হয় আরেক বন্ধু রাকিবুল। এ ঘটনায় মুন্না নামের আরেকজন আহত হন। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুন্না জানান, সন্ধ্যায় আমাদের বন্ধু অর্ণব আমাকে ও রাকিবকে ফোন করে জানায়, লবণ ফ্যাক্টরির পাশে কয়েকজন বখাটের সঙ্গে তার প্রেমিকা নিয়ে ঝগড়া হয়েছে। সে আমাদের সেখানে যেতে বলে। এ কথা শুনে আমরা দুই বন্ধু সেখানে যাই। গিয়ে দেখি চারজন বখাটে অর্ণবকে খারাপ খারাপ কথা বলছে। তাদেরকে খারাপ আচরণ না করতে নিষেধ করে রাকিবুল। এতে ক্ষিপ্ত হয়ে তাকে কিল-ঘুষি মারতে শুরু করে বখাটে যুবকরা। একপর্যায়ে রাকিবের রানের ওপর চুরি মারে তারা। বন্ধুকে রক্তাক্ত দেখে আমি চিৎকার করলে আমার চোখের ওপর কয়েকটা ঘুষি মারে তারা। এতে আমি চোখ ধরে মাথা নিচু করার সঙ্গে সঙ্গে আমার পিঠেও তারা ছুরি মারে। এ সময় বন্ধু রাকিবের পেটে ও পিঠে একাধিক ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। পরে অন্য বন্ধুরা আমাদের হাসপাতাল নিয়ে আসে। ওই বখাটেদের কাউকে চিনে না বলে জানিয়েছে মুন্না। তবে বন্ধু অর্ণব তাদের চিনতে পারে।

নিহত রাকিবের মা ময়না বেগম বলেন, বন্ধুদের ঝগড়া মেটাতে গিয়ে আমার ছেলের প্রাণ গেল। কিন্তু কারা এই কাজ করেছে কেউ কিছু বলছে না।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘটনাটি কারা ঘটাল তা জানার চেষ্টা চলছে।

Follow Me
পুরান ঢাকায় কোতোয়ালিতে হোলি উৎসব থেকে ডেকে নিয়ে রওনক হোসেন (১৭) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রওনক আজিমপুর নিউ পল্টন লাইন স্কুল অ্যান্ড কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবার নাম শহীদ মিয়া। বাড়ি কামরাঙ্গীরচরে। এদিকে যাত্রাবাড়ীর পশ্চিম মাতুয়াইলে এক বন্ধুর প্রেমের ঝামেলা মেটাতে গিয়ে বখাটে যুবকদের হাতে খুন হয় আরেক বন্ধু রাকিবুল ইসলাম (১৭) নামে এক স্কুলছাত্র। নিহত রওনকের সহপাঠী ফাহিম বলেন, গতকাল দুপুরে হলি উৎসবে অংশগ্রহণ করতে আমরা আটজন শাঁখারীবাজারে যাই। হলি খেলার পর আবার ভিক্টোরিয়া পার্ক গলি দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ পেছন ফিরে দেখি রওনক নেই। একটু পেছনে গিয়ে দেখি প্রায় ৩০ জন…

Review Overview

User Rating: Be the first one !

About বিডি নিউজ ইনফো